স্ত্রী -র বানানো টিফিন

লাভ স্ট্রোরি:
  • Update Time : Monday, February 22, 2021
  • 589 Time View

স্ত্রী’-র বানানো টিফিন রোজ এক ভিখারীকে খাওয়াতো স্বামী, সেই কথা জানতে পেরে ভিখারীকেই বিয়ে করে নিলেন মহিলা
আমাদের পৃথিবী যেমন আজব বৈচিত্রে ভরপুর তেমনি এখানে ঘটা বিভিন্ন ঘ’টনাগু’লিও মাঝেমধ্যেই আজব ধ’রণের হয়। আপনারা তো লাভস্টোরি অনেক ধ’রণের শুনে থাকবেন বা দেখেও থাকবেন, কিন্তু আজ আপনাদের এমন এক লাভস্টোরির কথা বলবো যেখানে এক মহিলা একজন ভিখারিকে বিয়ে করে নেন। স্ত্রী’ রোজ তার

স্বামীকে অফিসে নিয়ে যাওয়ার জন্য টিফিন বানিয়ে দিতেন এবং স্বামী সেই টিফিন নিয়েও যেত। সবচেয়ে অ’বাক করা ব্যাপার হল স্ত্রী’ তিনমাস ধ’রে স্বামীর জন্য টিফিন বানিয়ে দিতেন, আর স্বামী সেই টিফিন রোজ ফাঁকা করেই বাড়ি ফিরতো। এই ব্যাপারে স্ত্রী’-রও একটু স’ন্দে’হ হত, স্বামীকে যাই টিফিন বানিয়ে দিত না কেন, সে কোনদিন বাড়ি ফি’রে কোনো অ’ভিযোগ করতো না।

স্বামীর এরকম আচরণ দেখে স্ত্রী’ যতটা না হতচকিত হয় তার চেয়ে অনেক বেশি হতচকিত হয় স্বামী তার স্ত্রী’র কা’ণ্ড দেখে। আসুন জে’নে নেওয়া যাক স’ম্পূর্ণ ঘ’টনা প্রতীকি ছবি এক মহিলা তিন মাস ধ’রে তার স্বামীকে রোজ সব্জির টিফিন বানিয়ে দিত আর স্বামীও তিন মাস ধ’রেই সেই টিফিন খালি করেই অফিস থেকে বাড়ি ফিরতো। কোনোরকম অ’ভিযোগ না করে রোজ রোজ খালি টিফিন বাড়ি নিয়ে আসায় মহিলার স’ন্দে’হ হয়, তাই সে একদিন তার স্বামীর পিছু করে। তারপর সে দে’খতে পায়, তার স্বামী সেই টিফিন অফিসে না নিয়ে গিয়ে সেখানেই বসে থাকা এক ভিখারীকে রোজ দিয়ে দেয়।

ব্যাপার দেখে নেওয়ার পর মহিলা একদিন তার স্বামীকে হাতেনাতে ধ’রে এবং সেইদিনই ভিখারীটির সাথেও দেখা করে। ভিখারীর সাথে দেখা করার পর আশ্চর্যজনকভাবে ভিখারীটি ওই মহিলাকে চিনতে পেরে যায়, এরপর প্র’কাশ নামের ওই ভিখারী মহিলাকে দু তিনটে ছোটোবেলার শায়েরি শোনায়। তারপর মহিলাও সেই ভিখারীকে চিনতে পারে কারণ তারা ছোটোবেলায় একে অ’পরকে ভালোবাসতো আর মে’য়েটির বিয়ে হয়ে যাওয়ার কারণেই তারা একে অ’পরের থেকে বি’চ্ছিন্ন হয়ে যায়।

তারপর আর কি, পুরনো প্রে’ম খুঁজে পেলে দুনিয়ার অনেক কিছুই ভুলে যাওয়া যায়। এর দু দিন পর মহিলা তার স্বামীকে ডিভোর্স দিয়ে সেই ভিখারীকে বিয়ে করে নেন, যে তার ছোটোবেলার প্রে’মিক ছিল। এরপর দুজনে মন্দিরের বাইরে বসে ভিক্ষা ক’রতে শুরু করে। আপনি কখনো এরকম অদ্ভুত প্রে’ম কা’হিনী শুনেছেন যে, কোনো মে’য়ে তার বড় বাড়ি, ঘর সংসার ছে’ড়ে মন্দিরের বাইরে ভিক্ষা চাইতে শুরু করে।

প্রে’ম নিয়ে আপনি হয়তো অনেক গল্পই শুনে থাকবেন কিন্তু এই ঘ’টনা স’ম্পূর্ণরুপে সত্যি। এই গোটা ঘ’টনাটি ঘ’টেছে ওড়িশার জবলপুরে যেখানে মে’য়েটি তার সাথে বি’চ্ছেদ হওয়া পুরনো প্রে’মিককে দেখে আর থাকতে না পেরে, নিজে’র স্বামীকে ডিভোর্স দিয়ে পুরনো প্রে’মিকের সাথে বিয়ে করে নেয়। কথাতেই শুনে থাকবেন ভালোবাসার অনেক ক্ষ’মতা রয়েছে, আর ঘ’টনাটি শোনার পর যে কেউ সেটি মানতেও রাজি হবেন।

মোঃ রুবেল আহমেদ।
নতুনধারা 24.কম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category