বাউফলে ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ গৃহবধূ’র অর্ধগলিত লাশ উদ্ধার।।

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
  • Update Time : Friday, November 12, 2021
  • 58 Time View

পটুয়াখালীর বাউফলে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ মোসা. ফেরদৌসী (৩০) নামের গৃহবধূ লাশ উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ । শুক্রবার ( ১২ নভেম্বর) সন্ধার পরে উপজেলার দাসপাড়া ইউনিয়নের পূর্ব খেজুরবাড়ীয়া গ্রামের ফয়জর আলী মৃধার বাড়ীর সামনে কালাইয়া ও লোহালিয়া সড়কের দক্ষিন পাশে ( স্থানীয় নাম ভুবভুরি খালের দক্ষিন পাশে) ঝোপের মধ্য থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।
সরেজমিনে জানাগেছে, শুক্রবার বিকালে স্থানীয় রফিক নামেক এক বৃদ্ধ তার কাজের জন্য ওই খালের পারে গেলে পঁচা গন্ধ পেয়ে ঝোপের মধ্য তাকালে অর্ধগলিত একটি লাশ দেখতে পায়ে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসে। পরে বিষয়টি জানাজানি হলে নিখোজ ফেরদৌসীর খালাতো ভাই মোঃ মাছুম বিল্লাহ ঘটনা স্থলে গিয়ে লাশটি সনাক্ত করে।
উল্লেখ্য, গত শুক্রবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার দাশপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃধা বাড়ি (স্বামীর বাড়ি) থেকে ডাক্তার দেখানোর জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যেশ্যে বাড়ী থেকে বেড় হয়ে আসে ৪ সন্তানের জননী মোসা. ফেরদৌসী বেগম । এরপর থেকে তার কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না। তার পরিবারের লোকজন নিকটতম আত্তীয় সহ আসেপাশের বিভিন্ন উপজেলায় খোঁজাখুজি করিয়াও কোন সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ ফেরদৌসী’র চারটি সন্তানের ভিতরে একজন দুধের শিশু রয়েছে।
এ ঘটনায় বাউফল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন নিখোঁজ ফেরদৌসী’র স্বামী জাকির মৃধা।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ আল মামুন বলেন,নিখোঁজ গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে ঝোপের মধ্যে রাখা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category