৫২২ কোটি টাকার সিসি ব্লকের প্রকল্পটি অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি
  • Update Time : Thursday, February 18, 2021
  • 32 Time View

ভোলার দৌলতখান উপজেলাধীন ভবানীপুর থেকে চকিঘাট হয়ে চরপাতার কাজি বাড়ি পর্যন্ত এবং ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন বাজার রক্ষা সহ ৫২২ কোটি টাকার সিসি ব্লকের প্রকল্পটি অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়েছে ।

এই উপলক্ষে আজ বিকেল ৩ টায় দৌলতখান চকিঘাটে বিশাল এক দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়েছে
উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা – ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল

এসময় এমপি মুকুল বলেন আজ আমার স্বপ্ন স্বার্থক হয়েছে।

আমার নির্বাচনী এলাকার দৌলতখান উপজেলাধীন ভবানীপুর থেকে চকিঘাট হয়ে চরপাতার কাজি বাড়ি পর্যন্ত এবং হাকিমুদ্দিন বাজার রক্ষাসহ ৫২২ কোটি টাকার সিসি ব্লকের প্রকল্পটি অনুমোদিত হয়েছে।

আমি প্রথমেই আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি শোকরিয়া প্রকাশ করছি, যিনি সকল প্রশংসার মালিক।

আমি আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগনের পক্ষ থেকে বিশ্ব মানবতার মা, ১৬ কোটি বাঙালির অভিভাবক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী – জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি, ৬৯ এর গণ আন্দোলনের মহা নায়ক, সাবেক সফল বানিজ্য মন্ত্রী আমার প্রিয় অভিভাবক জনাব আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের প্রতি। যিনি নেপথ্যে থেকে আমাকে অনেক সহযোগীতা করেছেন এই প্রকল্প অনুমোদনের জন্য।

আমার রাজনৈতিক জীবনের সবচেয়ে বড় স্বপ্নটা জাতীয় অর্থনৈতিক পরিষদ (একনেক) সভায় অনুমোদন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।আল্লাহ আপনাকে দীর্ঘজীবি করুক।

এসময় আরো উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মঞ্জুর আলম খান , দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার , ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম নবী নবু, ও হামিদুর রহমান টিপু, পৌরসভা ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন সহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

Please Share This Post in Your Social Media

More News Of This Category