সুনামগঞ্জের ছাতক উপজেলার সিংচাপইড় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীকে মোজাহিদ আলীকে নৌকা প্রতীক দিলো স্থানীয় আওয়ামী লীগ

সুনামগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : Tuesday, March 16, 2021
  • 76 Time View

সুনামগঞ্জের ছাতক উপজেলার ৭নং সিংচাপইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নিয়ম নীতি উপেক্ষা করে গত নির্বাচনের বিদ্রোহী প্রার্থী মোঃ মোজাহিদ আলীকে আওয়ামী লীগে দলীয় প্রতীক দিয়ে মনোনয়ন দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

এ নিয়ে সুনামগঞ্জের ছাতক উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা ক্ষোভ প্রকাশ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা সমালোচনার পাহাড় সৃষ্টি হয়েছে।

স্থানীয় নেতা কর্মীরা দাবী করছেন, গত ইউপি উপ-নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ মোজাহিদ আলী কিভাবে এবার নৌকার মনোয়ন পায়?

নৌকা মার্কার যোগ্য প্রার্থীদের বঞ্চিত করে টাকার বিনিময়ে মনোনয়ন দেয়া হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় বেশ কয়েকজন বলেন সুনামগঞ্জ ৫ আসনের ছাতক দোয়ারা বাজারের এমপি মুহিবুর রহমান মানিক ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন দলীয় নিয়ম-শৃঙ্খলা বঙ্গ করে আত্মীয়তার সুবাদে এবং টাকার বাণিজ্য করে বিদ্রোহী প্রার্থী মোজাহিদ আলীকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।

এনিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীদের ও সাধারণ জনগণের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে ৷ অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রোহী প্রার্থী মোঃ মোজাহিদ আলীকে আওয়ামিলীগের নৌকা প্রতীক দেওয়ায় আক্ষেপ ও হতাশা মূলক পোস্ট করেছেন।

অনেকে বলছেন, বর্তমান স্থানীয় আওয়ামিলীগ নেতারা টাকার বানিজ্যে লিপ্ত হয়ে আওয়ামী রাজনীতিকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছেন।

এভাবে প্রকাশ্য আওয়ামীলীগের বিদ্রোহীকে দলীয় মনোনয়ন দিয়ে জেলা আওয়ামী লীগের সুনাম ক্ষুণ্ণসহ পুরো দলকে বিব্রত করছে স্থানীয় এমপিসহ জেলা আওয়ামী লীগের নেতারা৷

মোঃ মোজাহিদ আলীকে দলীয় প্রতীক বরাদ্দ দেওয়ার পর থেকে ইউনিয়নের সাধারন জনগন ও স্থানীয় নেতা কর্মীরা মেনে নিতে পারছে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category