সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট এর চেয়ারম্যান মাস্টার কাশেম,নির্বাহী পরিচালক গিয়াস উদ্দিন

বিশেষ প্রতিনিধি
  • Update Time : Sunday, August 7, 2022
  • 84 Time View

১৫ সদস্য বিশিষ্ট ‘ সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট’ গঠিত হয়। শনিবার সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যালয় সীতাকুন্ড পরিষদের অবস্থিত সীতাকুণ্ড মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বোর্ড অফ ট্রাস্টিদের বৈঠকে এর সিদ্ধান্ত হয়। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য সচিব লায়ন মোহাম্মদ গিয়াস উদ্দিনের সঞ্চালনায় ও প্রতিষ্ঠাতা আহবায়ক লায়ন মাস্টার আবুল কাশেম এর সভাপতি কে অনুষ্ঠানে ৭১ সদস্য বিশিষ্ট বোর্ড অফ ট্রাস্ট এর মধ্যে প্রায় ৫০ জন সদস্য এবং সীতাকুণ্ড ের প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকস হ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে আগামী তিন বছরের জন্য পরিচালনা পরিষদ গঠন করা হয়।
পরিচালনা পরিষদের চেয়ারম্যান হিসেবে মাস্টার আবুল কাশেম, নির্বাহী পরিচালক মো.গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান-হাজী মো.ইউসুফ শাহ্, ট্রেজারার-খোরশেদ আলম
নির্বাহী সদস্যবৃন্দ অধ্যাপক, ড.মো.ফসিউল আলম, বীর মুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার মেজবাউল আলম লাভলু, মো.আরিফুর রহমান, প্রফেসর একেএম তফজল হক, মীর্জা মো.আকবর আলী চৌধুরী,এস.এম রেজাউল করিম বাহার,ননী গোপাল দেব নাথ , মো. বেলাল হোসেন, মো.শাহজাহান ও নাছির উদ্দিন মানিক কে নির্বাচন করা হয়।
সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট এর বর্তমান লক্ষ্য ও স্বপ্ন একটাই – ‘সীতাকুণ্ড ডায়াবেটিস ও জেনারেল হাসপাতাল’ প্রতিষ্ঠা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category