সাতক্ষীরা সাবেক চেয়ারম্যান দলীয় প্রতীক লাঙ্গল পাওয়ায় বাঁধ ভাঙার উল্লাস

বি এম বাবলুর রহমান-সাতক্ষীরা
  • Update Time : Monday, March 15, 2021
  • 100 Time View

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় ইউপি চেয়ারম্যান প্রার্থীর চূড়ান্ত মনোনয় পেয়েছেন । সাবেক চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম দলীয় প্রতীক লাঙ্গল পাওয়ায় বাঁধ ভাঙার উল্লাস তালা উপ্রশহরে

সোমবার(১৫মার্চ) ইউনিয়ন পরিষদ নির্বাচন মনোনয়ন বোর্ড হতে তালা উপজেলার সদর ইউনিয়নের লাঙ্গল প্রতিকের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন নেন সাংবাদিক এসএম নজরুল ইসলাম।
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি.র স্বাক্ষরিত পত্রে লেখা হয়েছে, এই মর্মে প্রত্যয়ন করা যাচ্ছে যে আগামী স্থানীয় সরকার নির্বাচন ২০২১ইং (ইউনিয়ন পরিষদ) জাতীয় পার্টি,নিবন্ধন নং-১২, এর পক্ষ থেকে ৬ নং তালা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে এস.এম. নজরুল ইসলাম-কে চুড়ান্ত মনোনয়ন প্রদান ও দলীয় প্রতীক লাঙ্গল বরাদ্দ করা হলো।
তালা উপজেলা সদরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে ইউনিয়নের সর্বসাধারণ তাদের প্রিয় মানুষ তালা সদর ইউপি একমাত উন্নয়নের দাবীদার সর্বকালের সর্বশ্রেষ্ঠ মডেল ইউনিয়ন এর রুপকথা সাংবাদিক এসএম নজরুল ইসলাম দলীয় প্রতীক লাঙ্গল পাওয়ায় ঈদের আনন্দের মত আনন্দ উল্লাস করেছেন এবং মিষ্টি বিতরণ করেন।
জাতীয় পার্টির পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলাম বলেন,আমি গত বার ইউপি চেয়ারম্যান থাকাকালীন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপ্রতি এরশাদের আর্দশে আর্দশিত হয়ে তালা সদর ইউনিয়নকে মডেল হিসেবে রুপান্তর করেছি। আশা করছি আগামী ১১ এপ্রিল নির্বাচনে তালা সদরের জনগণ উন্নয়ন ও সুশাসন ফিরে আনতে লাঙ্গল মার্কায় ভোট দিবে ইনশল্লাহ

Please Share This Post in Your Social Media

More News Of This Category