সাতক্ষীরা পাটকেলঘাটায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

বি এম বাবলুর রহমান - সাতক্ষীরা
  • Update Time : Monday, March 8, 2021
  • 10 Time View

তালা পাটকেলঘাটায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের দাঁয়ের কোপে ছোট ভাই খুন হয়েছেন।
ঘটনাটি সাতক্ষীরা জেলার তালা উপজেলা পাটকেলঘাটা থানায় রোববার দিবাগত গভীর রাতে ঘটেছে, নিহত ছোট ভাই মন্তাজ মল্লিক (৩৫) পাটকেলঘাটার জগনান্দকাটি গ্রামের মজিদ মল্লিকের ছেলে।
স্থানীয় লোকজন জানান গত কয়েক বছর ধরে ভাইদের মধ্যে জমি বন্টন সংক্রান্ত বিরোধ চলছিল। তাদের পিতা মজিদ মল্লিক তার ছেলেদের মধ্যে জমি ভাগ করে দিয়েছেন। বণ্ঠনকৃত জমির সীমানা ও অবস্থান নিয়ে বিগত কয়েক মাস ধরে বড় ভাই শাহাজাহান মল্লিকের সাথে ছোট ভাই মন্তাজ মল্লিকের বিরোধ চরমে ওঠে। মন্তাজ মল্লিক পাটকেলঘাটা বাজারের একটি গ্যারেজে মিস্ত্রি হিসেবে কর্মরত রয়েছেন। রোববার রাত এগারটার দিকে কাজ শেষে তিনি বাড়িতে ফেরার উদ্দেশ্যে বাজার থেকে মোটরসাইকেলযোগে বের হন। বাড়ির পাশে এসে পৌছালে বড়ভাই শাহাজাহান মল্লিক দাঁ দিয়ে তাকে এলোপাতাড়ি কোঁপ মারেন। এতে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষ অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে রেফার্ড করেন, এবং খুলনায় নেয়ার পথে তিনি মারা যান।

পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহেদ মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মন্তাজ মল্লিকের মরদেহ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, এবং ভিকটিমের স্ত্রী বাদী হয়ে তিন জনকে অজ্ঞাত নামা ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দাখিল করেছেন যার পাটকেলঘাটা থানার মামলা নাম্বার ০৩ তারিখ ০৮-০৩-২০২১, এখনো কোনো আসামি গ্রেপ্তার হয়নি আসামিকে গ্রেপ্তার করা তৎপরতা অব্যাহত আছে। অতি দ্রুত হত্যাকারী গ্রেফতার করা হবে

Please Share This Post in Your Social Media

More News Of This Category