সাতক্ষীরায় প্রতিমন্ত্রীর স্বাক্ষর জালিয়াতির অভিযোগে যুবক আটক।

বি এম বাবলুর রহমান:- সাতক্ষীরা
  • Update Time : Wednesday, March 10, 2021
  • 56 Time View

সাতক্ষীরায় জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের স্বাক্ষর জাল করে সাতক্ষীরা জেলা প্রশাসকের কাছে চাকুরির সুপারিশকালে এক প্রতারকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) বেলা দেড়টার দিকে জেলা ঘটনাটি ঘটেছে, জেলা প্রশাসক কার্যালয় সূত্র মতে জানা গেছে সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের কার্যালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের একটি সুপারিশ পত্র নিয়ে আসেন প্রতারক ইমরান হোসেন।এ সময় সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়।

প্রতারক ইমরান হোসেন (২৭) তালা উপজেলার মহান্দি গ্রামের আলমগীর হোসেনের ছেলে।
সাতক্ষীরা জেলা প্রশাসকের সিও শহিদুল ইসলাম জানান, জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর ও সুপারিশ নিয়ে জেলা প্রশাসকের নিকট আসে ইমরান হোসেন। পরে সন্দেহ হলে স্যার জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলে প্রতারণার বিষয়টি নিশ্চিত হন। পরে তাকে আটক করা হয়েছে।
আটক প্রতারক ইমরান হোসেন জানান, আমি জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট সহকারি পদে চাকুরী প্রত্যাশী। জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্যার একটি সুপারিশ করে পাঠিয়েছেন সেটি দেওয়ার জন্য এখানে এসেছিলাম। কাগজটি জাল করা নয়।
সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল বলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর ও সুপারিশ নিয়ে আমার কাছে আসেন প্রতারক ইমরান হোসেন। তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category