মৌলভীবাজারে মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় হবে— পরিকল্পনা মন্ত্রী

ডেস্ক রিপোর্ট;
  • Update Time : Friday, February 19, 2021
  • 36 Time View

শেখ নজরুল ইসলামঃ মৌলভীবাজারে মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় হবে বলে জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

শুক্রবার সকালে মৌলভীবাজার প্রেসক্লাব মোড়ে, মৌলভীবাজার শহরের কোদালীছড়ার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন শেষে আলোচনা সভায়, প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চোখে বাংলাদেশের সব জেলা, উপজেলা সমান। তবে উন্নয়ন কাজের জন্য দারিদ্র এলাকা বেশি প্রাধান্য পায়। প্রধানমন্ত্রী সব কাজ পরিকল্পনা অনুযায়ী করে থাকেন। প্রয়োজনীয় উন্নয়ন পর্যায়ক্রমে করে থাকেন।

মৌলভীবাজারে কি সমস্যা আছে সেটাও তিনি জানেন। মৌলভীবাজারে মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় হবে। কারণ প্রধানমন্ত্রীর কাছে সবকিছুর ম্যাপ রয়েছে। আর সেই ম্যাপে মৌলভীবাজার সবার উর্ধ্বে রয়েছে।

মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমানের সভাপতিত্বে ও উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) রনধীর রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত নারী সাংসদ সৈয়দ জোহরা আলাউদ্দিন, সাবেক নারী সাংসদ সৈয়দা সায়রা মহসীন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, কোদালীছড়া প্রকল্প পরিচালক মিজানুর রহমান, ২নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদ হোসেন মক্কু প্রমুখ।

পরে মন্ত্রী মৌলভীবাজার প্রেসক্লাবে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category