মুক্তিযুদ্ধ দেশপ্রেম ও বহুদলীয় গণতন্ত্র মানে জিয়াউর রহমান মিফতাহ্ সিদ্দিকী

সিলেট জেলা প্রতিনিধি মীর আয়াত আলী
  • Update Time : Wednesday, February 17, 2021
  • 54 Time View

প্রেসিডেন্ট জিয়াউর রহমান এদেশের মুক্তিযুদ্ধের প্রথম সেক্টর কমান্ডার, তাঁর অর্জিত খেতাব বাতিলের অধিকার কারও নেই। জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদ জানিয়ে মিফতাহ্ সিদ্দিকী সরকারের তীব্র সমালোচনা করে আরও বলেন, খেতাব বাতিলের সিদ্ধান্ত এই সরকারের হীন মানসিকতার পরিচয় বহন করে।

এর জন্য সরকারকে কঠোর মাশুল দিতে হবে। সরকার যতই চেষ্টা করুক না কেন জিয়াউর রহমানকে ইতিহাস থেকে কখনোই মুছে ফেলা যাবে না। দেশটা স্বাধীন হয়েছে যুদ্ধে। সেই একাত্তরের মুক্তিযুদ্ধের অপর নাম জিয়াউর রহমান। যুদ্ধ মানেই জিয়া। দেশপ্রেম মানেই জিয়া, বহুদলীয় গণতন্ত্র মানেই জিয়াউর রহমান। তিনি আরও বলেন, এই জিয়াউর রহমানেরই কর্মের বাহক সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান।

অবিলম্বে তিনি বিএনপি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানে উপর থেকে সকল মিথ্যে মামলার অভিযোগ তুলে নেওয়ার’ও আহবান জানান। বিক্ষোভ মিছিল পূর্বে বক্তব্য রাখেন- সিলেট মহানগর বিএনপির উপদেষ্টা সাইদুর রহমান বদুড়ী, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ, বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার মামুন, আব্দুল জব্বার তুতু, মহানর শ্রমিকদালের সভাপতি ইউনুছ মিয়া।

মিছিলে আরও উপস্থিত ছিলেন-সিরাজ খান, মুরাদ খান, রফিকুল বারী রুমান, আজির উদ্দিন, সেলিম মাহমুদ, রফিকুল ইসলাম, মাসুদ আহমদ কবির, খালেদ আকবর চৌধুরী, মঞ্জুর হোসেন মজনু, সোহেল মাহমুদ, এডভোকেট লোকমান আহমদ, সোহেল আহমদ, আবু সাঈদ মো: তায়েফ, মারুফ আহমদ টিপু, শাহীন আলী, ফজলে এলাহি পাপ্পু, বিমল দেবনাথ, আব্দুল মন্নান, উবায়দুর রহমান সজিব, মঞ্জুর আহমদ, ডা: শাকিলুর রহমান, বদরুল আহমদ, মো: সেলিম মিয়া, রাসেল আহমদ, জাকির আহমদ, সিদ্দিকুর রহমান রুহেল, আজিজুর রহমান, কাউসার হোসেন রকি, শাহীন আহমদ, হোসেন খান ইমাদ, শাহরিয়ার আশফাক শাহি, ফাহিম রব্বানি, জুবের আহমদ, কাউসার আহমদ শিবলু, শাকিল আহমদ, ফখরুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category