ভুয়া নিয়োগপত্র প্রতারণা,প্রতারক গ্রেফতার।

ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ
  • Update Time : Sunday, March 14, 2021
  • 68 Time View

ময়মনসিংহে সেনাবাহিনীর বিভিন্ন বিভাগে ভুয়া নিয়োগপত্র দেখিয়ে প্রতারণা করে টাকা আদায় কারী এক প্রতারককে গ্রেফতার করছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত কামাল হোসেন(৪০)ফুলপুর উপজেলার বড় পয়ারী গ্রামের মৃত নুর হোসেনের ছেলে।

ময়মনসিংহের পরানগঞ্জ এলাকা থেকে ময়মনসিংহ র‌্যাব-১৪’র বিশেষ অভিযানে কামাল হোসেন (৪০) নামে এক প্রতারক চক্রের সদস্যকে আটক করা হয়েছে।
এসময় তার কাছ থেকে নগদ টাকা সহ, মোবাইল, নিয়োগ পত্র, প্রবেশ পত্র ও রাষ্ট্রীয় কাজে ব্যবহৃত খাম উদ্ধার করেন র্র‍্যাব।

এএসপি মোঃ বেলায়েত হোসেন জানান, র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের অভিযানে পরানগঞ্জ এলাকা থেকে প্রতারক চক্রের সদস্য কামাল হোসেনকে আটক করেন।সে ময়মনসিংহের ফুলপুর উপজেলার মৃত নূর হোসেনের পুত্র। এসময় তার কাছ থেকে নগদ-২০৮০/- টাকা, মোবাইল- ০২টি, সীমকার্ড-০৪ টি, নিয়োগপত্র-০১টি, প্রবেশপত্র-০১টি, রাষ্ট্রীয় কাজে ব্যবহৃত খাম-০৩টি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক অফিস করণিক পদে ছয় লক্ষ টাকার বিনিময়ে ভুয়া নিয়োগপত্র, প্রবেশপত্র ও রাষ্ট্রীয় কাজে ব্যবহৃত খাম সহ ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ সঙ্গীয় অপরাধীদের মাধ্যমে ময়মনসিংহের আশে পাশের ভিবিন্ন লোককে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ করে আসছে।

এ ব্যপারে মোঃ আব্দুর রাজ্জাক ফকির (৫৪) বাদী হয়ে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। প্রতারক চক্রের আরও দুই সদস্য ফুলপুরের আবু সাঈদ ওরফে আবু শামা (৪০), মো: হাফিজ উদ্দিন (৫০) পলাতক রয়েছে।

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে ভিবিন্ন অপরাধী, জঙ্গি, সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category