বাকেরগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধু’র মৃত্যু

Reporter Name
  • Update Time : Thursday, September 29, 2022
  • 109 Time View

স্টাফ রিপোর্টার:

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১০ গারুড়িয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড দেউলি গ্রাম থেকে ফারজানা আক্তার (২১) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

বুধবার সকালে ইউপি সদস্য বাকেরগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে এস আই শামিম সহ পুলিশের একটি টিম গারুড়িয়ার ইউনিয়নের ইদ্রিস সিকদারের পুত্র মোঃ সাইফুল সিকদারের স্ত্রীর ঝুলন্ত লাশ বসত ঘরের আরা থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেন বাকেরগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, নলছিটি উপজেলার পৌরসভার ৬ নং ওয়ার্ডের সূর্যপাশা গ্রামের জব্বার হাওলাদারের কন্যা ফারজানা (২১) ও বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ডে ইদ্রিস সিকদারের ছেলে মোটরসাইকেল চালক মোঃ সাইফুল সিকদার (২৮) এর সাথে ২০১৯ সালে পারিবারিক ভাবে বিয়ে হয়।

নিহতের পিতা জব্বার জানান, আমার একমাত্র কন্যা ফারজানার ২০১৯ সালে পারিবারিকভাবে বিবাহ হয় বিবাহের পর থেকেই আমার জামাই সাইফুল আমার মেয়ের কাছে ২ লক্ষ টাকা যৌতুক দাবি করে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতো। মেয়ের সুখের কথা চিন্তা করে অনেক কষ্ট করে আমি তাকে ৫০ হাজার টাকা জোগাড় করে দিয়েছি।

গতকাল আমাকে আমার মেয়ে ফারজানা টাকার জন্য ফোন দিয়ে কান্নাকাটি করে। আমি বিকালে ২ হাজার টাকা দিয়েছি। জামাইর চাহিদা মত টাকা না দেয়ায় আমার মেয়েকে নির্যাতন করে হত্যা করে ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ করেন।

এবিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে ঘটনা স্থানে পুলিশ পাঠিয়ে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্বার করে সুরতাহাল শেষে থানায় আনা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে।

এবিষয়ে বাকেরগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে। পোস্ট মডেম রিপোর্ট আসলেই মৃত্যুর আসল কারণ যানা যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category