বাউফলে স্কুল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : Monday, October 3, 2022
  • 98 Time View

পটুয়াখালীর বাউফলের কনকদিয়া ইউনিয়নের একটি প্রাথমিক বিদ্যালয় থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩ অক্টোবর) বিকেল ৪ টায় নারাইনপাশা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দোতলার সিঁড়ির ঘর থেকে বাউফল থানা পুলিশ লাশটি উদ্ধার করে।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বাউফল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম।
জানা গেছে, উপজেলার কনকদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে নারায়নপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়টি গত ১ অক্টোবর থেকে পূজা উপলক্ষে বন্ধ রয়েছে। বিদ্যালয়টি খুবই নির্জন এলাকায়। দুপুর ১ টার দিকে মাঠে খেলা শেষে বৃষ্টির কারণে বিদ্যালয়ে করিডরে আশ্রয় নেয় স্থানীয় কিছু শিশু। তারা বিদ্যালয়ের দোতলায় ওঠার সিঁড়ির ঘরে লাশটি দেখতে পায়। এরপরে তারা স্থানীয়দের খবর দিলে স্থানীয়রা পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। বিদ্যালয়ের আশেপাশে খুব একটা লোকজনের আনাগোনা থাকে না। তাই কেউ সুযোগ বুঝে লাশটি এখানে ফেলে গেছে অথবা নারীকে ওখানে ডেকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করছে স্থানীয়রা৷ স্থানীয় কেউ লাশটি শনাক্ত করতে পারে নাই।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আমি ঘটনাস্থলে যাচ্ছি। এ বিষয়ে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে

Please Share This Post in Your Social Media

More News Of This Category