বাউফলে মৎস্য অধিদপ্তরের শ্রেষ্ঠ তথ্য সংগ্রহকারী হিসেবে পুরস্কৃত হামিদা।।

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি ঃ
  • Update Time : Sunday, September 19, 2021
  • 64 Time View

পটুয়াখালীর বাউফল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়, শ্রেষ্ঠ তথ্য সংগ্রহকারী হিসেবে পুরস্কৃত হলে এনুমেরেটর হামিদা সুলতানা।
আজ শনিবার(১৮ সেপ্টেম্বর) উপজেলার শৌলা নুরজাহান গার্ডেনে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সম্প্রসারণ প্রকল্পের( ২য়ধাপ) (২য় সংশোধনী) আওতায় মতবিনিময় সভায় দশমিনা মৎস্য কর্মকর্তা ও বাউফল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (অঃদাঃ) জনাব মাহবুব আলম তালুকদার এ পুরস্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন বাউফল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের মেরিন ফিশারিজ কর্মকর্তা জনাব রুহুল আমিন,দশমিনা উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের মেরিন ফিশারিজ কর্মকর্তা নাজমুল হাসান, উপজেলা ফিল্ড এ্যাসিস্ট্যান্ড আনিসুর রহমান(বাউফল), উপজেলা ফিল্ড এ্যাসিস্ট্যান্ড মোঃ শাহিন আলম(দশমিনা)অফিস সহকারী সোহেল রানা(বাউফল) অফিস সহকারী রত্না মন্ডল(দশমিনা) ইউনিয়ন পর্যায়ে ক্ষেত্র সহকারী মোঃ রুহুল আমিন সহ বাউফল ও দশমিন উপজেলার এনুমেরেটর, লিফ , বিভিন্ন ইউনিয়নের আর ডি বৃন্দ।
হামিদা জানান, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রিয় স্যার জনাব মাহবুব আলম তালুকদার সহ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সকলের প্রতি, তাদের সকলের আন্তরিকতা ও সহযোগিতার কারনেই আজ আমি পুরস্কৃত হয়েছি।সকলের কাছে দোয়া চাই ভবিষ্যতে যেন আরও সৎ ও সচ্ছতার সাথে কাজ করতে পারি।
এসময় দশমিনা ও বাউফল উপজেলা মেরিন ফিশারিজ কর্মকর্তাদের ফুল দিয়ে বরন, কেশবপুর ইউনিয়নের লিফ মোঃ ফরহাদ হোসেনকে উপজেলার শ্রেষ্ঠ লিফ হিসেবে পুরস্কৃত করা, উপস্থিত সকলের মাঝে পুরস্কার বিতরন সহ বিনোদন মূলক নানা আয়োজনের মধ্য দিয়ে মতবিনিময় সভা সমাপ্ত ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category