বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থনের প্রত্যাশা,, এ্যাড, আমিরুল ইসলাম মুকুল

বি এম বাবলুর রহমান ( সাতক্ষীরা)
  • Update Time : Tuesday, March 2, 2021
  • 26 Time View

আগত ইউপি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ নং বুড়িগোয়ালিনী ইউনিয়নের উন্নয়ন ও উপকূলীয় অঞ্চলের মানুষের ভাগ্য বদলের অঙ্গিকার বাস্তবায়নে নৌকার মাঝি হতে চান তরুণ সমাজ সেবক এ্যাড, আমিরুল ইসলাম মুকুল।

 খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সদস্য, সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলা বুড়িগোয়ালিনী জনসাধারণের সেবার ব্রতে প্রচারণা চালাচ্ছেন সদালাপী হাসিমুখের প্রিয় নেতা এ্যাডভোকেট মোঃ আমিরুল ইসলাম মুকুল। 

গত কয়েকদিন এলাকার মুরব্বি,যুবসমাজ, যুবলীগ, ছাত্র লীগ সহ সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে ৯ নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন এর সকল ওয়ার্ড ও এলাকা মোটর শোভাযাত্রা করেন। তাছাড়াও তিনি জনসমাগম ও বাজার-ঘাট স্হানে স্হানীয় সর্বশ্রেণীর মানুষের সাথে মতবিনিময় করেন ও দোয়া প্রর্থনা করেন। 

এ্যাডভোকেট মোঃ আমিরুল ইসলাম মুকুল বলেন নিজের পড়া -লেখার জন্য ও কর্মজীবনে৷ প্রতিষ্ঠিত হইতে কিছু দিন বুড়িগোয়ালিনী ইউনিয়নের বাহিরে থাকলেও নিজ এলাকায় নিয়মিত যাতায়াত ও এলাকার মানুষের সেবায় সূখে-দূখে সাধ্যের মধ্যে চেষ্টা করেছেন। তিনি আরও বলেন বুড়িগোয়ালিনী ইউনিয়ন শুধু না শ্যামনগর-সাতক্ষীরার যেকোনো মানুষ আইনের জটিলতা, চিকিৎসা ব্যবস্হা সহ যেটুকু পারেন সহায়তার হাত বাড়িয়ে পাশে থেকে কাজ করেছেন। তারই ধারাবাহিকতায় একটি সুন্দর প্লাটফর্মের জন্য এলাকায় থেকে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চান। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে মুরব্বিদের পরামর্শ, যুব ও তারুণ্যের শক্তি আর পরিশ্রম দিয়ে সবাইকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করতে একটি বার পরীক্ষার সুযোগ এর জন্য মাননীয় সাংসদ সাতক্ষীরা ০৪ জনাব জগলুল হায়দার এমপি সাহেব, জননেতা শ্যামগর উপজেলার সম্মানিত চেয়ারম্যান জনাব আতাউল হক দোলন, সহ জনমানুষের নেতা মানবিক নেতা মমতা ময়ী বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় দৃষ্টি কামনা করেন। সেই সাথে মহান সৃষ্টিকর্তা আল্লাহ পাকের রহমতের জন্য সর্বস্তরের নেতাকর্মী ও জনগণের নিকট দোয়া চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category