নওগাঁর পোরশায় মহিলা বিষয়ক অধিদপ্তরে অফিস আছে অফিসার নেই,সেবা তো দুরের কথা

আবু রায়হান(নওগাঁ)প্রতিনিধিঃ
  • Update Time : Wednesday, February 17, 2021
  • 70 Time View

নওগাঁর পোরশায় এর আগেও অনিয়মের তথ্য তুলে ধরা হলেও এ ব্যাপারে কর্তৃপক্ষের কোনো পদক্ষেপের দেখা মেলেনি। সেবাকর্ম নিয়ে দুর্নীতির অভিযোগ নতুন নয়।

সেই সাথে মহিলা বিষয়ক অধিদপ্তরে একই পরিবারের তিনজন কর্মরত রয়েছে,ফলে মহিলা বিষয়ক অধিদপ্তরে ব্যাপক অনিয়মের দেখা মিলেছে। ভুক্তভোগীরা জানান মহিলা বিষয়ক কর্মকর্তাকে অফিসে আসিলে খুব কম বলতে পাওয়া যায়না বললেই চলে। এবং সরকারী নিয়ম অনুযায়ী অফিস টাইম ০৯:০০টায় শুরু হলেও তিনি নিয়মিত ভাবে ১০.৩০ থেকে ১১.০০টায় উপস্থিত হন।

প্রতিদিনের ন্যায় আজ সকাল ১০.৩৩ মিনিটে,অফিস টাইমে মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা মোঃ সুলতান মাহমুদকে,ভুক্তভোগী মুঠোফোনে কল দিলে তিনি জানান নওগাঁয় আছি,আবার অন্য মুঠোফোন থেকে কথা বললে তিনি বলেন ছুটিতে আছি,তার কথার প্রেক্ষাপটে মহিলা বিষয়ক অফিসের প্রশিক্ষকে। ভুক্তভোগী বলেন, স্যার কি ছুটিতে আছে, প্রশিক্ষক রবিউল ইসলাম জানান তিনি ছুটিতে নাই। ভুক্তভোগী অপেক্ষার প্রহর গুনতে গুনতে।

পোরশার ইউ এন ও মহাদয়কে মুঠোফোনে কল দিয়ে বলেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা ছুটিতে আছেন কি’না। একথা উল্লেখ্য করিলে, তিনি বলেন বিষয়টি আমার নোলেজে নাই।
অস্থিরতার চাঁদর শরীরে জড়িয়ে তিনি নওগাঁ মহিলা বিষয়ক অধিদপ্তরে মুঠোফোনে কল দিলে, নওগাঁ মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মহাদয় জানান, তিনি ছুটিতে নাই, হায় আফসোস নওগাঁর পোরশায় মহিলা বিষয়ক অধিদপ্তরে অফিস আছে অফিসার নেই,সেবা তো দুরের কথা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category