দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার ৮ম বর্ষপূর্তি উদযাপন করা হয় জমকালো আয়োজনে

মোঃ ছিদ্দিক ভোলা প্রতিনিধি
  • Update Time : Monday, February 15, 2021
  • 124 Time View

ভোলা থেকে প্রকাশিত বহুল আলোচিত দৈনিক ভোলা টাইমস পত্রিকার অস্টম বর্ষে পদার্পন উপলক্ষে জমকালো আয়োজনের মধ্য দিয়ে জন্মবার্ষিকী উদযাপন করেছে পএিকাটি । রবিবার (১৪ই ফেব্রুয়ারি) পএিকাটির নিজ কার্যালয়ের হলরুমে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে অস্টম বর্ষপূর্তী পালন করে পত্রিকাটি। প্রতিষ্ঠার শুরু থেকে সকল শুভানুধ্যায়ী ও স্পন্সরদের সাথে নিয়ে নিয়মিত বর্ষপূর্তী পালন করে আসছে দৈনিক ভোলা টাইমস পএিকা পরিবার। বর্ষপূর্তী অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশের জাতীয় সঙ্গিত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং পরে এক বর্নাড্য র্যালী ভোলা শহর প্রদক্ষিণ শেষে পুনরায় পএিকা কার্যালয়ে গিয়ে শেষ হয় এবং সকল অতিথিদের নিয়ে জন্মদিনের কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে দৈনিক ভোলা টাইমস পএিকার অস্টম প্রতিসঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এসময় অনুসঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা ইউএনও মোঃ রুহুল আমিন ও গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, প্রবীন সাংবাদিক ও বিটিভি’র ভোলা জেলা প্রতিনিধি মোঃ আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আবদুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোসাৎ সাফিয়া খাতুন, দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার নির্বাহী উপদেষ্টা জুলফিকর আহমেদ জুয়েল, দৈনিক ভোলা দর্পন পএিকার সম্পাদক মোঃ মোতাসিম বিল্লাহ, দৈনিক শাহনামা পএিকার ভোলা জেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, জয়যাএা টিবি’র ভোলা জেলা প্রতিনিধি ও ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ তুহিন খন্দকার, এসিয়ান টিভির জেলা প্রতিনিধি এন এ আলমসহ দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার সকল থানা ও উপজেলা প্রতিনিধিগন উপস্থিত ছিলেন.

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে জন্মবার্ষিকী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন, এরপর একটি আনন্দ র‌্যালি বের হয়। তারপর কেক কেটে অতিথিদের মাঝে সম্মাননা স্বারক প্রধান করে আলোচনা সভা ও সন্ধ্যায় সংস্কৃতি সন্ধ্যা অনুষ্ঠানের মধ্যে দিয়ে জন্মবার্ষিকী উদযাপন করে দৈনিক ভোলা টাইমস্ পত্রিকাটি.

Please Share This Post in Your Social Media

More News Of This Category