দলীয় উর্বর ভূমিতে শক্তিশালী অবস্থানে সাংবাদিক নজরুল ইসলাম

বি এম বাবলুর রহমান:-সাতক্ষীরা
  • Update Time : Friday, February 19, 2021
  • 69 Time View

আগামী ইউপি নির্বাচন কে সামনে রেখে দলীয় উর্বর ভূমিতে একক অবস্থানে জনসমর্থন নিয়ে শক্তিশালী অবস্থানে আছেন সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস এম নজরুল ইসলাম।
দেশে বর্তমান সময়ের সবচেয়ে আলোচনা সমালোচনা কেন্দ্র বিন্দু স্হানীয় সরকার নির্বাচন,এই নির্বাচনকে সামনে নিয়ে সবচেয়ে সুবিধাজনক অবস্থান ও শক্তিশালী অবস্থায় আছেন তালা সদরের জাপা সমর্থিত প্রার্থী।

নির্বাচন কমিশনের সর্বশেষ তথ্য মতে সারা দেশের ন্যায় সাতক্ষীরায় আগামী ১১ই এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউপি নির্বাচন অন্য বারের তুলনায় এবার নির্বাচন অনেক জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে বলে ধারণা করা যাচ্ছে,এবারের ইউপি নির্বাচনে সাতক্ষীরা জেলার তালা সদরে উ‌‌ৎসব মূখর পরিবেশে সর্বদলীয় অংশগ্রহণ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ তাদের ইচ্ছা প্রকাশ করে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদানের জন্য প্রহর গুনছে।সদরের বিভিন্ন গ্রামে ঘুরে দেখা গেছে জাতীয় পার্টির উর্বর ভূমিতে আওয়ামীলীগ একতৃতীয়াংশ, বিএনপির এক অংশ নেতাকর্মীরা শুধুমাত্র উন্নয়ন সূ শাসন ফিরিয়ে আনতে তালা সদরের মানুষের সেবা প্রদানে জন্য দলমত নির্বিশেষে জাপার প্রার্থীকে সমর্থন দিচ্ছে। তাছাড়া ইউনিয়নের সমস্ত ভোটাররা এক হয়ে গেছে সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস এম নজরুল ইসলাম কে বিজয়ী করতে।
বিগত দিনে চেয়ারম্যান থাকাকালে তালা শত বছরের জলাবদ্ধতা নিরসন, অ-গণিত রাস্তা,প্রায় শতাধিক ব্রিজ কালভার্ট ,প্রতিটি বাজারে চাদনি নির্মাণ, এবং সকল সময় নিজের জীবন তুয়াক্কা না করে সকাল সন্ধ্যা ঝড় বৃষ্টি সময় অসম না দেখে নিজেকে জনগণের জন্য উৎসর্গ করেছেন। কিশোর থেকে বৃদ্ধ সকলের হৃদয়ে মনিকোঠায় জায়গা করে নিয়েছেন তিনি।

ইউপি নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা হলেন আওয়ামীলীগ থেকে বর্তমান চেয়ারম্যান সরদার জাকির হোসেন, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান ও তালা সদরের সাবেক আওয়ামীলীগের সভাপতি এ্যাড, আব্দুর রহমান, জাতীয়তাবাদী দল বিএনপি থেকে সাবেক চেয়ারম্যান শেখ নজরুল ইসলাম, মাষ্টার আজিজুর রহমান, মোঃ রেজাউল ইসলাম রেজা ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ্যাড,এস এম মশিয়ার রহমান নির্বাচনে অংশগ্রহণ করছেন, তারমধ্যে দলীয় ও সর্বদলীয় সমার্থনে শক্তিশালী অবস্থানে আছেন জাপা প্রার্থী সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস এম নজরুল ইসলাম।
গনজোয়ারে থাকা সাবেক এই চেয়ারম্যান বলেন আমি চেয়ারম্যান থাকাকালে ইউনিয়ন ব্যাপী নজিরবিহীন উন্নয়ন করেছি মানুষের বিপদ অপদে সর্বদা পাশে থাকে সেবা করি, এজন্য মানুষ আমাকে এত ভালোবাসে আমি নির্বাচিত হলে স্হানীয় সরকার প্রদর্শিত্ব সরকার ব্যাবস্তা চালু করবো, আমার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সাধারণ মানুষের মাঝে তাদের উন্নয়ন বাস্তবায়ন করার ক্ষমতা থাকবে, আশাকরি তালা সদর ইউনিয়নের নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে,জনগন আমার সাথে আছে ভোট বিপ্লবে জনগণই আমাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category