তালায় সাবেক চেয়ারম্যান দলীয় প্রতীক লাঙ্গল পাওয়ায় বাঁধ ভাঙার উল্লাস ও মোটরসাইকেল শোভাযাত্রা

বি এম বাবলুর রহমান-(তালা-সাতক্ষীরা)
  • Update Time : Tuesday, March 16, 2021
  • 121 Time View

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় ইউপি চেয়ারম্যান প্রার্থীর চূড়ান্ত মনোনয় পেয়েছেন । সাবেক চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম দলীয় প্রতীক লাঙ্গল পাওয়ায় বাঁধ ভাঙার উল্লাস তালা উপ্রশহরে মোটরসাইকেল শোভাযাত্রা দিয়েছে জাতীয় পার্টির নেতাকর্মীরা।

মঙ্গলবার(১৬ মার্চ) সকাল থেকে জাতীয় পার্টির তালা সদরের নেতা কর্মীরা ও আওয়ামীলীগ,বিএনপি এক অংশ নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে জড়ো হতে থাকে জাপা সমার্থিত প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলামের বাসভবনের সামনে, কয়েক ঘন্টার ব্যাবধানে জড়ো হয়ে যাই হাজার হাজার মোটরসাইকেল ও কয়েক হাজার নেতা কর্মীরা।
তালা সদরের নিপীড়িত নির্যাতিত মানুষ তাদের প্রিয় নেতা সাংবাদিক এসএম নজরুল ইসলাম ও জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের স্বাক্ষরিত পত্রের বরাদ্দকৃত লাঙ্গল মার্কা নিয়ে আনন্দ উল্লাসে মেতে ওঠে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে ইউনিয়নের আকাশ বাতাস।তালা উপজেলা সদরের জনগণ আনন্দ উল্লাসের পাশাপাশি হাজার হাজার মোটরসাইকেল শোভাযাত্রা বের করে তালা সদর ইউনিয়নের প্রতিটি ওর্য়াড এর সমস্ত রাস্তা ঘাট একাকার হয়ে যায় ।

সূত্র মতে:- গত ১৫ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচন মনোনয়ন বোর্ড হতে তালা উপজেলার সদর ইউনিয়নের লাঙ্গল প্রতিকের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন নেন সাংবাদিক এসএম নজরুল ইসলাম।
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি.র স্বাক্ষরিত পত্রে লেখা হয়েছে, এই মর্মে প্রত্যয়ন করা যাচ্ছে যে আগামী স্থানীয় সরকার নির্বাচন ২০২১ইং (ইউনিয়ন পরিষদ) জাতীয় পার্টি,নিবন্ধন নং-১২, এর পক্ষ থেকে ৬ নং তালা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে এস.এম. নজরুল ইসলাম-কে চুড়ান্ত মনোনয়ন প্রদান ও দলীয় প্রতীক লাঙ্গল বরাদ্দ করা হলো।
এছাড়া তালা ,তালাব্রীজ মোড়, খেজুর বুনিয়া বাজার, শেখের হাট বাজার,জাতপুর বাজার,ভায়ড়া শাহাপুর বাজার,মাঝিয়াড়া বাজারে পথসভায় বক্তব্য রাখেন সাংবাদিক এসএম নজরুল ইসলাম ও তার দলীয় নেতা কর্মীরা। অন্যান্য দের মধ্যে বক্তব্য তালা সদরের সাবেক আওয়ামীলীগ সভাপতি মোঃ মোসলেম উদ্দিন, ইউপি সদস্য মোঃ ইয়াছিন আলী সহ বিভিন্ন রাজনৈতিক দলের অসংখ্য নেতা-কর্মী রা। পথসভায় প্রধান অতিথি হিসেবে সাংবাদিক এসএম নজরুল ইসলাম বলেন উন্নত ও সু শাসন ফিরিয়ে আনতে লাঙ্গল প্রতীক নিয়ে আপনাদের কাছে এসেছি,এই লাঙ্গল প্রতীক আমার নয় এই লাঙ্গল প্রতীক জি এম কাদের এর নয় , এই লাঙ্গল প্রতীক তালা অবহিত মানুষের, লাঙ্গল জাতীয় পার্টির নয় এই লাঙ্গল প্রতীক সকল দলের প্রতীক,সকল ধর্মের প্রতীক,তিনি আরো বলেন আমি চেয়ারম্যান থাকা কালীন অসংখ্য রাস্তা ঘাট করেছি ,তালা সহ পার্শ্ববর্তী উপজেলা শত বছরের দলবদ্ধতা নিরাশন করেছি,আশাকরি আপনার আমাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন, জাতীয় পার্টি শান্তির রাজনীতি করে কোন প্রকার সংঘাত চাই না, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে,আপনারা পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।আমার সাথে জনগণ আছে আমি তাদের সমার্থন নিয়ে বিজয়ী হবো।আমি
চেয়ারম্যান থাকাকালীন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপ্রতি এরশাদের আর্দশে আর্দশিত হয়ে তালা সদর ইউনিয়নকে মডেল হিসেবে রুপান্তর করেছি। আশা করছি আগামী ১১ এপ্রিল নির্বাচনে তালা সদরের জনগণ উন্নয়ন ও সুশাসন ফিরে আনতে লাঙ্গল মার্কায় ভোট দিবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category