তালায় ভোট চুরি করার কোনো সুযোগ নেই বললেন নির্বাচনী কর্মকর্তা

এম বাবলুর রহমান (সাতক্ষীরা)প্রতিনিধি :
  • Update Time : Wednesday, March 10, 2021
  • 55 Time View

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরার তালায় জাকজমকপূর্ণ পরিবেশে মনোনয়ন পত্র সংগ্রহ শুরু হয়েছে। বুধবার (১০ মার্চ) সকাল সাড়ে ১১টায় নেতাকর্মী নিয়ে তালা উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট থেকে মনোনয়ন সংগ্রহ করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি, সাবেক তালা সদর ইউপির সাবেক চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম।

তালা সদর ইউপির চেয়ারম্যান প্রার্থী জাতীয় পার্টির সভাপতি এস.এম নজরুল ইসলাম বলেন, তালা সদর ইউনিয়নের মানুষ সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। ভোটের মত প্রকাশের মাধ্যমে আগামী ১১ এপ্রিল নির্বাচনে তার জবাব দিবে। কোন দুষ্কৃতিকারী সন্ত্রাসী বাহিনী তালা ইউনিয়নে তান্ডব চালানোর চেষ্টা করলে জনগণ তা প্রতিহত করবে। আমরা চাই অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন। ভোটাররা তার ইচ্ছামত পছন্দের প্রার্থীকে ভোট দিবে। সেই পরিবেশ সৃষ্টির জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।
নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, প্রথম ধাপের আগামী ১১ এপ্রিল নির্বাচনে তালা উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তালা সদর, খলিলনগর ও তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদে ইভিএমে ভোটগ্রহণ করা হবে।
তালা উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় বলেন, ইভিএম মেশিনে ভোট হবে একটি ভোট চুরি করার সুযোগ নেই। যারা বলবে চুরি করবো, আমি তাদের মেশিন দিয়ে দিবো। একটি ভোট চুরি করে দেখাতে পারলে তখন বুঝবো ক্ষমতা অনেক। আমি কাউকে চিনি না, কে জিতলো কে হারলো তাতে আমার এসে যায় না। নির্বাচন হবে অবাধ ও শান্তিপূর্ণ। প্রত্যেক ভোটার স্বাধীনভাবে মত প্রকাশের সুযোগ পাবে। জনগণের মত প্রতিফলিত হয় সেই লক্ষ্যে কাজ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category