তারাকান্দায় ভাগ্নিকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে রুবেল গ্রেফতার

ফুলপুর,তারাকান্দা (ময়মনসিংহ)প্রতিনিধিঃ
  • Update Time : Thursday, February 18, 2021
  • 70 Time View

ময়মনসিংহের তারাকান্দায় ভাগ্নীকে অপহরনের পর ধর্ষণের অভিযোগে রুরেল মিয়া (৩০)কে গ্রেফতার করেছেন পুলিশ।
অভিযুক্ত খালু রুবেল মিয়াকে নারায়নগজ্ঞ জেলার ফতুল্লা থানাধীন নিউ হাজিগজ্ঞ এলাকা থেকে গ্রেফতার করেছে তারাকান্দা থানা পুলিশ।
আসামী রুবেল মিয়া ময়মনসিংহের ঈশ্বরগজ্ঞ থানাধীন শিবপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র।
জানা যায়, রাঙ্গামাটির বরকল থানার কুরকুটিছড়ি সাকিনের মো: আব্দুল মজিদের পুত্র মো: আব্দুল গনি পরিবার সহ তারাকান্দা উপজেলার হরিয়াতলা গ্রামে শশুর লাল হোসেন ব্যাপারীর বাড়িতে বসবাস করতো। তার ১৩ বছরের মেয়ে উপজেলার রাজদারিকেল ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী নাসিমা (ছদ্মনাম) কে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে রেখে জোড়পূর্বক একাধিকবার ধর্ষণ করে লম্পট রুবেল মিয়া।
এ বিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল জানান, রুবেল মিয়া ভিকটিমের বাবা আব্দুল গনির শালিকা মিরজানা বেগমের স্বামী। বিগত ৩/৪মাস পূর্বে তাদের বিয়ে হয়। সেই ক্ষেত্রে ভিকটিম আসামীর ভাগ্নী। গত ২০ ডিসেম্বর ২০২০ ইং বিকাল আনুমানিক ৪ টার সময় রাজদারিকেল ইসলামিয়া দাখিল মাদ্রাসার সামনে থেকে রুবেল মিয়া ভিকটিম (নাসিমা আক্তার)কে বিয়ের প্রলোভন দেখিয়ে সিএনজি যোগে নারায়ণগজ্ঞের ফতুল্লা থানার নিউ হাজিগজ্ঞ এলাকায় আটকে রেখে জোড়পূর্বক একাধিকবার ধর্ষণ করে।
মেয়ের বাবার দেয়া তথ্য মতে, সেখান থেকেই আসামী রুবেল মিয়াকে রাত আনুমানিক সাড়ে ৩ টার সময় গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে তারাকান্দা থানা পুলিশের একটি টিম। তিনি আরও বলেন আসামি রুবেল মিয়া কে ১৮ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। পরে ওসি ধন্যবাদ জানান অভিযান পরিচালনাকারী এসআই আব্দুস সবুর ও তার টিমকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category