তরুণ সাংবাদিক নুরুল্লাহ ভূইয়া’র আজ জন্মদিন

মোঃ সিরাজুল ইসলাম, চরফ্যাশন(ভোলা) প্রতিনিধিঃ
  • Update Time : Friday, December 10, 2021
  • 132 Time View

দ্বীপজেলা ভোলার চরফ্যাসন উপজেলার তরুণ উদীয়মান সাংবাদিক নুরুল্লাহ ভূইয়ার ৩৪ তম জন্মদিন আজ । চরফ্যাসন পৌর শহরের সরকারি কলেজ পাড়ার বাসিন্দা সাংবাদিক নুরুল্লাহ ভূইয়া ঢাকা কবি নজরুল সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং পরে আইডিবি থেকে স্কলারশিপ পেয়ে তিনি আইটির উপর ডিপ্লোমা অর্জন করেন। তার বাবা একজন অবসর প্রাপ্ত শিক্ষক এবং মা একজন গৃহিণী ।
বর্তমানে নুরুল্লাহ ভূইয়া জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন ও আজকের দর্পণ এর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় এর রিপোর্টার হিসেবেও কাজ করছেন। এছাড়াও তিনি বিভিন্ন নিউজ পোর্টাল এর সাথে যুক্ত রয়েছেন।
সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও যুক্ত রয়েছেন। তিনি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, চরফ্যাসন ১২৪ শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন শাখার যুগ্ম সম্পাদক এবং চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিল এর সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন।

সাংবাদিক নুরুল্লাহ ভূইয়া এর জম্মদিনে সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক এবং সাংস্কৃতিক ব্যক্তি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category