জগন্নাথপুরে ধসে পড়া সেতু পরিদর্শন করলেন সচিব নজরুল ইসলাম

মোঃ রনি মিয়া জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :
  • Update Time : Friday, March 5, 2021
  • 10 Time View

সুনামগঞ্জের পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি-আঞ্চলিক মহাসড়কের ধসে যাওয়া কোন্দানালা সেতু পরিদর্শন করেছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম। শুক্রবার (৫মার্চ) দুপুরে তিনি ওই সেতু পরিদর্শন করেন।
সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের কোন্দানালা সেতুটির গার্ডার ধসের ঘটনাটি দুঃখজনক। এ ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে। আমরা ঠিকাদারি প্রতিষ্ঠানকে নির্ধারিত সময়ের মধ্যে সবগুলো সেতুর কাজ শেষ করতে বলেছি। রানীগঞ্জ সেতুসহ সব সেতুর কাজ যথাসময়ে মান নিশ্চিত করে শেষ করতে তাগিদ দেওয়া হয়েছে। এসব কাজের তদারকি আরও বাড়ানো হবে।’
সচিব নজরুল ইসলাম আরও বলেন, গার্ডার বসানোর সময় দুর্ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা সম্ভব না। তিনি এ নিয়ে জনসাধারণকে আতঙ্কিত না হওয়ায় আহ্বান জানিয়ে বলেন, সেতুগুলোর কাজের মান নিশ্চিতে আরও তদারকি বাড়ানো হবে।
নজরুল ইসলাম প্রথমে কোন্দানালা সেতু পরিদর্শন করেন। পরে তিনি জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারের পাশে কুশিয়ারা নদীর উপর নির্মিত সিলেট বিভাগের দীর্ঘতম রানীগঞ্জ সেতু সহ সড়কের আরও ছয় পিসি গার্ডার সেতুর কাজ দেখেন। এ সময় তিনি ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, শ্রমিক এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category