ঘটনা জনগণের কাছে উন্মোচিত হয়ে গেছে: রিজভী

ডেস্ক রিপোর্ট;
  • Update Time : Monday, February 22, 2021
  • 44 Time View

খালেদা জিয়াকে পরোয়ানা, তারেক রহমানকে সাজা দিয়ে আল জাজিরার রিপোর্ট চাপা দিতে চাচ্ছেন। চাপা দিতে পারবেন না।

যে ঘটনাগুলো ঘটছে, তা জনগণের কাছে উন্মোচিত হয়ে গেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত প্রতিবাদ সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী একথা বলেন।

নড়াইলের আদালতে খালেদা জিয়া ও গয়েশ্বর চন্দ্র রায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে রিজভী আহমেদ বলেন, খালেদা জিয়া এখনও বন্দি, তারপরও নড়াইলের একটি আদালতে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। মানে প্রতিহিংসার আগুনের শিখা এতই লেলিহান, এটা যেন অনির্বাণ, এটা নেভে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে প্রশ্ন রেখে রিজভী বলেন, আপনি প্রতিদিন বিএনপির বিরুদ্ধে বিষোদগার করেন। আপনি এর জবাব কি দেবেন? আপনার ভাই আর এক আওয়ামী লীগ নেতার সংঘর্ষে নিরীহ সাংবাদিক মুজাক্কির প্রাণ দিলো। এখন কোথায় মুখ লুকাবেন? আপনাদেরতো মুখ লুকাতে হয় না। আপনারা এখন প্রতিপক্ষ না পেয়ে নিজেরা মারামারি করছেন। আপনার ছোট ভাইকে আপনি সামাল দিতে পারেন না।

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলালের সভাপতিত্বে ও নারী-শিশু অধিকার ফোরামের সদস্য সচিব নিপুণ রায় চৌধুরীর পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ঢাবির অধ্যাপক সুকোমল বড়ুয়া, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মোহাম্মদ সালাহউদ্দিন বাবু, বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য হাসান জাফির তুহিন, বিলকিস ইসলাম, এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category