কাঁঠালিয়ায় সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক খালে

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধি:
  • Update Time : Wednesday, March 10, 2021
  • 20 Time View

ঝালকাঠি জেলালার কাঁঠালিয়ায় একটি পাথর বোঝাই ট্রাক ছিটকি সাতানী বাজার খালের ওপর নির্মিত একটি লোহার সেতু ভেঙে খালে পড়ে গেছে।

১০/০৩/২০২১ইং তারিখ বুধবার আনুমানিক বিকাল ২টার দিকে আওরাবুনিয়া ইউনিয়নের ছিটকি এলাকার সাতানী বাজার ভাড়ানি খালের সেতুটি ভেঙে ট্রাকসহ খালে পড়ে যায়।
তবে কোন হতাহতের সংবাদ পাওয়া যায়নি ।

পাথর ভরতি ট্টাক ব্রীজ ভেঙ্গে পড়ে যাওয়ার ঘটনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখ নাবিল আহম্মেদ ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, কাঁঠালিয়া-রাজাপুর আঞ্চলিক মহাসড়কের সাতানী বাজার ভাড়ানি খালের ওপর সেতুটি দীর্ঘদিন ধরেই ঝুকিপূর্ণ ছিল। বুধবার বিকেলে রাজাপুর-কাঁঠালিয়া আঞ্চলিক মহাসড়কের চলমান কাজের পাথর বোঝাই একটি ট্রাক রাজাপুর থেকে কাঁঠালিয়া যাচ্ছিল। ট্রাকটি সেতুর মাঝখানে পৌঁছলে সেতুটি ভেঙে ট্রাকসহ পানিতে পড়ে যায়। ট্রাকের চালক ও সহকারী সামান্য আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। সেতু ভেঙে পড়ায় দুই পাড়ে অসংখ‌্য যানবাহন আটকা পড়েছে।

শেখ নাবিল আহম্মেদ বলেন, ‘আমাদের একটি দল ইতোমধ্যে ঘটনাস্থলে চলে গেছে। তিন থেকে চার দিনের মধ্যে বেইলি ব্রিজ নির্মাণ করে যাতায়াতের ব্যবস্থা সচল করতে পারবে বলেও জানান তিনি ।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category