আগৈলঝাড়ায় রাস্তার পাশ থেকে হাত-পা বাঁধা ইজিবাইক চালক উদ্ধার

আকন মোঃ ইমরান আলী, আগৈলঝাড়া(বরিশাল) প্রতিনিধিঃ
  • Update Time : Tuesday, February 23, 2021
  • 99 Time View

বরিশালের আগৈলঝাড়ায় মহাসড়কের পাশ থেকে সোমবার রাতে হাত-পা বাঁধা অবস্থায় এক ইজিবাইক চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, সোমবার রাত ৯টার দিকে আগৈলঝাড়া-গোপালঘঞ্জ আঞ্চলিক মহাসড়কের বড়মগরা বাজারের পশ্চিম পাশে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান বিপুল দাস ও পুলিশ সদস্যরা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে ভর্তি যুবক জানায় তিনি মাদারীপুর জেলার ঘটমাঝি ইউনিয়নের উকিলবাড়ি গ্রামের জহিরুল মাতুব্বরের ছেলে শফিকুল (২৩)। তার বড় ভাইর ইজি বাইক নিয়ে সে বের হলে মাদারীপুর থেকে পাঁচ অজ্ঞাতনামা দুর্বিত্ত তাকে ভাড়া করে পথিমধ্যে তাকে থামিয়ে ইজিবাইক নিয়ে জোর করে প্রাইভেটকারে উঠিয়ে ঘুমের ঔষধ খাইয়ে রাস্তার পাশে হাতপা বেঁধে ফেলে যায়।

খবর পেয়ে শফিকুলের পরিবার সদস্যরা মঙ্গলবার দুপুরে হাসপাতালে ছুটে আসেন। বর্তমানে সে সুস্থ রয়েছেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। এদিকে সোমবার রাতে গৌরনদীতে চোরাই ইজিবাইক বিক্রি করতে গিয়ে ধরা পরেছে আন্তঃজেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রের মুলহোতা পলাশ হাওলাদার (৩২)।

এসময় তার অপর দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতারকৃত পলাশ হাওলাদার সীমান্তবর্তী মাগুরা গ্রামের আশরাফ হাওলাদারের পুত্র ও আন্তঃজেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রের মুলহোতা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category